প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে গুলি করছেন যুবক

প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে গুলি করছেন যুবক

প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে গুলি করছেন যুবক
প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে গুলি করছেন যুবক

চট্টগ্রাম-১০ আসনের খুলশীর পাহাড়তলী ডিগ্রি কলেজ কেন্দ্রে নৌকা ও ফুলকপি প্রতীকের অনুসারীদের মধ্যে সংঘর্ষের সময় এক যুবককে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে গুলি ছুড়তে দেখা গেছে। তাঁর পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নগর পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায় আজ দুপুরে প্রথম আলোকে বলেন, পিস্তল উঁচিয়ে গুলি করা সেই যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা করছে পুলিশ। আশা করি, পরিচয় শনাক্ত করে তাঁকে গ্রেপ্তার করা যাবে।

সংঘর্ষের সময় দুজন গুলিবিদ্ধ হয়েছেন। তাঁরা হলেন—শান্ত বড়ুয়া (৩০) ও মো. জামাল (৩২)।

গুলিবিদ্ধ দুজন কোন পক্ষের, তা নিশ্চিত হওয়া যায়নি। দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

দুজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনা খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেয়ামত উল্লাহ প্রথম আলোকে নিশ্চিত করেন। তিনি বলেন, কেন্দ্রের বাইরে নৌকা ও ফুলকপি প্রতীকের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় দুজন গুলিবিদ্ধ হন। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

আসনটিতে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন মো. মহিউদ্দিন (বাচ্চু)। ফুলকপি প্রতীকের প্রার্থী চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow